আমাদের মেইল করুন abasonbarta2016@gmail.com
২৩ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে পাঁচ দিনব্যাপী রিহ্যাব ফেয়ার ২০২১

২৩ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে পাঁচ দিনব্যাপী রিহ্যাব ফেয়ার ২০২১। রাজধানীর আগারগাঁও এ অবস্থিত বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে রিহ্যাব ফেয়ার অনুষ্ঠিত হবে। পাঁচ দিনব্যাপী এই মেলা চলবে ২৭ ডিসেম্বর পর্যন্ত।

এবারের মেলায় এক ছাদের নিচে ফ্ল্যাট, প্লট নির্মাণ সামগ্রী এবং হোম লোনের সমাহার থাকছে। ক্রেতাদের চাহিদা মতো হাউজিং লোন দিতে আগের মতো অংশগ্রহণ করছে বিভিন্ন ঋণ বিতরণকারী প্রতিষ্ঠান। বর্তমানে এই মেলার জন্য স্টল বুকিং চলছে। রিহ্যাব তাদের মেম্বারদের জন্য পত্র দিয়ে মেলার স্টল বুকিং এর জন্য আহ্বান জানিয়েছে। এই ফেয়ারে রিয়েল এস্টেট প্রতিষ্ঠান ছাড়াও বেশকিছু বিল্ডিং ম্যাটেরিয়ালস ও অর্থলগ্নীকারী প্রতিষ্ঠানকে অংশগ্রহণের সুযোগ দেয়া হবে। এবছর প্রথম বারের মত মেলায় থাকছে ডায়মন্ড স্টল।

মেলা উপলক্ষ্যে ব্যাপক প্রচারণার উদ্যোগ গ্রহণ করেছে রিহ্যাব। প্রতিবছরের মতো এবারও এন্ট্রি টিকিটের র‌্যাফেল ড্র তে আকর্ষণীয় পুরস্কার থাকছে। গতবার এন্ট্রি টিকিটের র‌্যাফেল ড্র তে প্রাইভেটকার, মোটরসাইকেল, ৪০ ইঞ্চি এলইডি টেলিভিশন, ১২ সেফটি ফ্রিজ, ওয়াশিং মেশিন, ড্রিপ ফ্রিজ, মোবাইল, মাইক্রো ওভেন, এয়ার কুলারসহ বিভিন্ন আকর্ষণীয় পুরস্কার প্রদান করে। উল্লেখ্য, ২০০১ সাল থেকে ঢাকায় রিহ্যাব হাউজিং ফেয়ার শুরু করে রিহ্যাব। এছাড়া চট্টগ্রামসহ বিদেশে হাউজিং ফেয়ার আয়োজন করে আসছে আবাসন খাতের এ সংগঠনটি। এবছর চট্টগ্রাম ফেয়ার অনুষ্ঠিত হবে ১৮ থেকে ২১ নভেম্বর। ভেন্যু: রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ।

মন্তব্য