আমাদের মেইল করুন abasonbarta2016@gmail.com
জমে উঠেছে রিহ্যাব ফেয়ার

জমে উঠেছে দেশের আবাসন খাতের সবচেয়ে বড় বাৎসরিক মেলা ‘রিহ্যাব ফেয়ার-২০২১’। মেলা উপলক্ষে বিভিন্ন আবাসন নির্মাতা প্রতিষ্ঠান প্লট ও ফ্ল্যাটের ওপর বিশেষ ছাড় দিয়ে ক্রেতাদের আকৃষ্ট করার চেষ্টা করছেন।

শনিবার (২৫ ডিসেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজিত রিহ্যাব ফেয়ার ঘুরে দেখা গেছে এমন চিত্র।

সরকারি ছুটির দিন থাকায় এদিন রিহ্যাব ফেয়ারে উপচে পড়া ভিড় ছিল দর্শনার্থীদের। আনুষ্ঠানিকভাবে গত বৃহস্পতিবার উদ্বোধন হলেও মেলার চিরচেনা রূপ দেখা যায় শনিবার। সকাল থেকেই ক্রেতা-দর্শনার্থীদের পদচারণায় মুখর হয়ে উঠে মেলা প্রাঙ্গণ। মেলায় সামর্থ্যের মধ্যে পছন্দের ফ্ল্যাট খুঁজছেন ক্রেতারা।

ছবি: জিএম মুজিবুর

মেলা কমিটির চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সোহেল রানা বলেন, প্রতিবছরই মেলা থেকে আমরা ভালো সাড়া পাই, এবারও পাচ্ছি। করোনার মধ্যে এই সেক্টরে যে সংকট সৃষ্টি হয়েছিল আশা করছি এই মেলা থেকে আমরা ঘুরে দাঁড়াতে পারবো।

এবারের মেলায় প্রায় ১৫০টি আবাসন প্রতিষ্ঠান অংশ নিয়েছে। মেলায় রয়েছে ২২০টি স্টল। এছাড়া মেলায় ১৫টি নির্মাণসামগ্রী এবং ৩০টি ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান অংশ নিয়েছে।

ক্রেতাদের আকৃষ্ট করতে অনেক প্রতিষ্ঠান প্লট কিংবা ফ্ল্যাট বুকিংয়ে দিচ্ছে বিশেষ ছাড়। মেলায় ঘুরে ঘুরে সাধ আর সাধ্যের মধ্যে ফ্ল্যাট পছন্দ করেন দর্শনার্থীরা। কেউ কেউ বুকিংও দিচ্ছেন মেলায় এসে।

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত মেলা খোলা থাকছে, চলবে ২৭ ডিসেম্বর পর্যন্ত। মেলার প্রবেশমূল্য ৫০ টাকা।  বাংলানিউজ

মন্তব্য