আমাদের মেইল করুন abasonbarta2016@gmail.com
রিহ্যাব এর আয়োজনে বঙ্গবন্ধুর জন্ম বার্ষিকী পালন

১৭ মার্চ বৃহস্পতিবার রিয়েল এস্টেট এ্যান্ড হাউজিং এসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব) এর আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম বার্ষিকী পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষে রিহ্যাব কার্যালয়ে দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়। দোয়া মাহফিল এ দেশ ও জাতির সমৃদ্ধি কামনা করে মোনাজাত করা হয় এবং শেষে কেক কাটা হয়।

দোয়া মাহফিল এবং আলোচনা সভায় রিহ্যাব নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর আন্দোলন সংগ্রামের বিভিন্ন দিক তুলে ধরেন। নেতৃবৃন্দ বলেন, গভীর রাজনৈতিক প্রজ্ঞা, আত্মত্যাগ ও জনগণের প্রতি অসাধারণ মমত্ববোধের কারণেই পরিণত বয়সে বঙ্গবন্ধু হয়ে ওঠেন বাঙালি জাতির অবিসংবাদিত নেতা। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের চিরন্তন প্রেরণার উৎস। তাঁর কর্ম ও আদর্শ চিরকাল আমাদের মাঝে বেঁচে থাকবে।

বঙ্গবন্ধু বিশ্বে নির্যাতিত, নিপীড়িত ও শোষিত মানুষের স্বাধীনতার প্রতীক, মুক্তির দূত, প্রেরণার বাতিঘর। বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে দেশ গড়ার আহ্বান জানান রিহ্যাব নেতৃবৃন্দ। অনুষ্ঠানে রিহ্যাব এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ইন্তেখাবুল হামিদ,ভাইস প্রেসিডেন্ট (প্রথম) কামাল মাহমুদ,ভাইস প্রেসিডেন্ট (২) নজরুল ইসলাম (দুলাল, ভাইস প্রেসিডেন্ট (৩)লায়ন শরীফ আলী খান, ভাইস প্রেসিডেন্ট (ফিন্যান্স) প্রকৌশলী মোহাম্মদ সোহেল রানা সহ রিহ্যাব পরিচালনা পর্ষদের পরিচালক এবং রিহ্যাব সদস্য প্রতিষ্ঠানের প্রতিনিধিবৃন্দ অংশ নেন।