আমাদের মেইল করুন abasonbarta2016@gmail.com
রিয়েল এস্টেট ক্যারিয়ারের ৫ম বর্ষে পদার্পণ

সাফল্যমণ্ডিত রিয়েল এস্টেট ক্যারিয়ারের ৫ম বর্ষে পদার্পণ করলেন খায়রুল আলম। দেশের অন্যতম শীর্ষস্থানীয় প্রযুক্তিভিত্তিক রিয়েল এস্টেট মার্কেটপ্লেস এবং সার্ভিস প্রোভাইডার কোম্পানি বিপ্রপার্টি.কম এর সিনিয়র ম্যানেজার হিসেবে জনাব খায়রুল আলম প্রাইমারি এবং সেকেন্ডারি উভয় মার্কেটের জন্য সম্পত্তি (আবাসিক/ বাণিজ্যিক) অধিগ্রহণ সংক্রান্ত কর্মযজ্ঞ নিরলসভাবে চালিয়ে যাচ্ছেন বিগত ২০১৭ সাল থেকে (ঢাকা এবং চট্টগ্রাম)।

ফ্ল্যাট এবং বাণিজ্যিক প্রোপার্টির জন্য আজকাল দেশে প্রাধান্য পাচ্ছে সেকেন্ডারি মার্কেট। ক্রয়ক্ষমতা, বন্ধকী সুবিধা এবং দ্রুত মালিকানা হস্তান্তরের কারণেই এই জনপ্রিয়তা বৃদ্ধি। এদিকে, সেকেন্ডারি সম্পত্তি গ্রাহককে অর্থ প্রদানের সাথে সাথে মালিকানা স্থানান্তর করতে সুবিধা প্রদান করে। প্রযুক্তি- ভিত্তিক কোম্পানি বিপ্রপার্টি.কম সম্পত্তি ক্রয়, বিক্রয় বা ভাড়ার সাথে সম্পর্কিত সমস্ত ঝামেলা এবং ঝুঁকি সরিয়ে দিয়েছে বলেই এই অসাধারণ গ্রাহক প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।

খায়রুল মনে করেন, মানুষের সম্পত্তির মালিকানার আকাঙ্ক্ষার তুলনায় আবাসনের স্বল্প সরবরাহের কারণে, বাংলাদেশের রিয়েল এস্টেট সেক্টর সবসময় একটি গুরুত্বপূর্ণ খাত হিসেবে বিবেচিত এবং এটিকে একটি শক্তিশালী খাতে পরিণত করা আমাদের দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

মন্তব্য