আমাদের মেইল করুন abasonbarta2016@gmail.com
বাড্ডায় দিনে-দুপুরে সন্ত্রাসী হামলা, টাকা-ফোন লুট

ঢাকার বাড্ডা দক্ষিণ আনন্দ নগর এলাকায় দিনে-দুপুরে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। ২৫ জুলাই”২২ইং আনুমানিক সকাল ৯ ঘটিকার সময় দক্ষিণ আনন্দ নগর ভূইয়া বাড়ি রোডস্থ নির্মানাধীন সার্জেন্ট টাওয়ার এর সামনে মোঃ সানি (২০) নামের এক যুবকের উপর অপ্রত্যাশিত ভাবে সন্ত্রাসী হামলা হয়। হামলার শিকার মো. সানি তালুকদার এবোড অ্যান্ড ব্রাদার্স ডেভেলপার কোম্পানির সহকারী হিসাব রক্ষক। তার কাছে অফিসের টাকা আছে সন্দেহে হামলা করা হয় বলে মনে করছে কোম্পানির সংশ্লিষ্টরা। হামলা শেষে তার কাছ থেকে নগদ ২০ হাজার টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেওয়া হয়েছে।

হামলাকারীদের মধ্যে মো. সিরাজুল ইসলাম, মো. গোলাম নবী, আসাদুজ্জামান বাবু, মো. শান্ত ও আক্তার হোসেনকে শনাক্ত করা গেছে। এছাড়া অজ্ঞাতনামা আরো চার-পাঁচজন মিলে হামলা করেছে। তারা এলাকার সন্ত্রাসী প্রকৃতির লোক। এছাড়া তাদের নামে একাধিক মামলা আছে।

প্রথমে মোঃ সিরাজুল ইসলাম (৫৫) একক ভাবে আক্রমন করেন। মারতে মারতে এক পর্যায়ে বাসার গ্যাজের এক কোনায় নেয়া হয়। পরে আবার আবার মারতে মারতে গ্যারেজের বাহিরে নিয়ে যান। পরবর্তীতে তার সাথে আরো কয়েক জন যোগ দেন।

এ বিষয়ে বাড্ডা থানার দারস্থ হন সন্ত্রাসী হামলায় আহত মোঃ সানি। বাড্ডা থানা থেকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য এসআই নুর ইসলাম সিকদারকে দায়িত্ব প্রদান করা হয়েছে।

সন্ত্রাসীরা প্রথমে সানিকে মারধর করে ও পরে গলা টিপে শ্বাস রোধ করে হত্যার চেষ্টা করে। তার চিৎকার চেঁচামেচিতে আশপাশের লোকজন জড়ো হলে সন্ত্রাসীরা তার কাছে থাকা নগদ ২০ হাজার টাকা, মোবাইল ও মানি ব্যাগ নিয়ে পালিয়ে যায়।

এই ঘটনায় কয়েকটি ভিডিওতে দেখা যায়, রাস্তায় অনেক উৎসুক জনতা দাঁড়িয়ে আছে। গ্যারেজ থেকে দুজন লোক বের হলো। এরপর উৎসুক জনতার মধ্য থেকে পাঞ্জাবি পরা লোকটাকে কলার ধরে টেনে এনে গ্যারেজ এর ভেতর নিয়ে নিয়ে যাচ্ছে। এ সময় সন্ত্রাসীরা বলে, ‘এই, লাঠি আন’। লুঙ্গি-ফতুয়া পরা লোকটি গলা চেপে ধরে সানির। হামলার একপর্যায়ে সানিকে বলা হয় ‘দৌড় দে’। এরপর সানি ভিড়ের মধ্য দিয়ে চলে যায়।

আরেকটি ভিডিওতে দেখা যায়, ‘এই অঞ্চল থেকে বের হ’ বলতে বলতে পেছন থেকে শার্ট প্যান্ট পরা একটি লোক সানিকে কিল-ঘুষি মারছে।

মন্তব্য