আমাদের মেইল করুন dhunatnews@gmail.com
রাজধানীতে তিন দিনব্যাপী স্বপ্নধরা আবাসন মেলা শুরু

প্লট বিক্রির উদ্দেশ্যে রাজধানী ঢাকায় তিন দিনব্যাপী একটি একক আবাসন মেলার আয়োজন করেছে স্বপ্নধরা এ্যাসেটস্ ডেভেলপমেন্ট লিমিটেড। আধুনিক পরিবেশ, রাজকীয় বসবাস এ স্লোগানে আজ সোমবার (৯ নভেম্বর) রাজধানীর কাকরাইলে রাজমনি ঈশা খাঁ হোটেলে “স্বপ্নধরা আবাসন মেলা” শুরু হয়। মেলাটির উদ্ধোধন করেন প্রতিষ্ঠানটির পরিচালক সাইদুর রহমান। এ মেলা চলবে আগামি বুধবার পর্যন্ত। মেলার প্রথম দিন ক্রেতাদের বেশ উপস্থিতি লক্ষ্য করা গেছে।

প্রস্তাবিত ৩০০ ফিট ঢাকা-পদ্মা সেতু মহাসড়কের পাশে গড়ে উঠেছে এই পরিকল্পিত নগর স্বপ্নধরা। এ প্রকল্পে থাকছে- শিশুদের জন্য খেলার মাঠ ও থিম পার্ক। এছাড়াও থাকছে- স্পোর্টস ক্লাব, স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়, হেলথ ক্লাব, টেনিস কোর্ট, পার্কিং জোন, আধুনিক শপিং সেন্টার, মেডিকেল কলেজ ও হাসপাতাল, কনভেনশন সেন্টার, সুপার শপ, ব্রীজ ও লেক, অফিস ও বাণিজিক স্থান, ফায়ার সার্ভিস ও পুলিশ স্টেশন, অডিটোরিয়াম, কাঁচাবাজার, পোস্ট অফিস, হোটেল, নিরাপত্তা, মসজিদ, ঈদগাহ মাঠ, কবরস্থান, মন্দির ও গীর্জাসহ আধুনিক বিশ্বমানের সব নাগরিক সুবিধা।

প্লট ক্রয়ের নীতিমালা :
পছন্দকৃত প্লট খালি থাকা সাপেক্ষে গ্রাহক তার প্লট বুকিং দিতে পারবেন। কোম্পানির নির্ধারিত বুকিং ফরমে প্লট গ্রহিতার ২ কপি ও নমিনীর ১ কপি ছবি ও কাটা প্রতি ১০,০০০ হাজার টাকা বুকিং মানিসহ গ্রাহককে প্লটের জন্য প্রাথমিক বুকিং ফরম পূরণ করতে হবে, বুকিং মানি কাঠা প্রতি ১০,০০০ হাজার টাকা এবং ডাউন পেমেন্ট মোট মূল্যের ১৫% এককালীন পণ্য পরিশোধের ক্ষেত্রে সম্পূর্ণ টাকা পরিশোধ করার পর এবং কিস্তির ক্ষেত্রে নির্দিষ্ট পরিমাণ ডাউন পেমেন্ট পরিশোধের ৩০০ টাকার নন জুডিশিয়াল স্ট্যাম্পে গ্রহীতার সাথে কোম্পানির চুক্তিনামা সম্পন্ন হবে। অবশিষ্ট টাকা চুক্তি অনুযায়ী ৬০, ৮৪, ৯৬ ও ১০০ কিস্তিতে পরিশোধ করা যাবে। এককালীন প্লট বিক্রয়ের ক্ষেত্রে সম্পূর্ণ মূল্য পরিশোধের ৩ দিনের মধ্যে সাব-কাবলা রেজিষ্ট্রেশন প্রদান করতে হবে। এছাড়া, আরো বেশ কয়েকটি নীতিমালা প্রদান করা হয়েছে।

মন্তব্য