আমাদের মেইল করুন abasonbarta2016@gmail.com
তিন দিন পর শুরু হচ্ছে “গৃহায়ন অর্থায়ন মেলা-২০১৭”

আর তিন দিন পর দেশে প্রথমবারের মতো শুরু হচ্ছে ‘গৃহায়ন অর্থায়ন মেলা-২০১৭’ । রাজধানীর সোনারগাঁও হোটেলে আগামী বৃহস্পতিবার থেকে এই মেলা শুরু হয়ে চলবে ২১ অক্টোবর পর্যন্ত। মেলা সবার জন্য উন্মুক্ত থাকবে সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত।  এছাড়া, প্রতিদিন র‌্যাফেল ড্রতে থাকছে আকর্ষণীয় পুরস্কার। ১৯ অক্টোবর সকাল সাড়ে ১০টায় মেলাটির উদ্ধোধন করবেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।

‘গৃহায়ন অর্থায়ন মেলা-২০১৭’ আয়োজন করতে যাচ্ছে বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইনান্স কর্পোরেশন (বিএইচবিএফসি)। মেলায় সার্বিক সহায়তায় করছে রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব) । মেলা ব্যবস্থাপনার দায়িত্বে রয়েছে গ্রীনবীজ এ্যাড পয়েন্ট।

মেলায় আবাসন খাতের সাথে সংশ্লিষ্ট বিশেষায়িত প্রতিষ্ঠান, ব্যাংক, আর্থিক প্রতিষ্ঠান, রিয়েল এস্টেট ও আবাসন সামগ্রী উৎপাদনকারী প্রতিষ্ঠান অংশ নিচ্ছে। মেলায় ৮২টি প্যাভিলিয়ন ও ষ্টল অংশগ্রহণকারীদের জন্য বরাদ্দ দেয়া হবে।

এ বিষয়ে বিএইচবিএফসির ব্যবস্থাপনা পরিচালক দেবাশীষ চক্রবর্তী আবাসন বার্তাকে বলেন, গৃহায়ন খাতের সঙ্গে সংশ্লিষ্ট সব প্রতিষ্ঠানকে এক ছাদের নিচে এনে আবাসন খাতে দেশি-বিদেশি বিনিয়োগ সৃষ্টি করাই গৃহায়ন অর্থায়ন মেলার মূল উদ্দেশ্য। এখানে একজন গ্রাহক তার পছন্দের ফ্লাট বা প্লট কিনতে পারবেন। একই সঙ্গে সেই ফ্লাট বা প্লটের জন্য ঋণ নেওয়ার পাশাপাশি আবাসন খাতের বিভিন্ন ঋণ সুবিধা সম্পর্কে জানতে পারবেন।

শেয়ার করুন