আমাদের মেইল করুন abasonbarta2016@gmail.com
ঘোষণা
আবাসন সম্পর্কিত যেকোনো নিউজ পাঠাতে পারেন আমাদের এই মেইলে- abasonbarta2016@gmail.com
পরিকল্পিত, নিরাপদ ও বাসযোগ্য বাসস্থান গড়াই ভরষা হাউজিং’র লক্ষ্য

মানুষের কাছে জীবনের পর যে বিষয়টি অতি মূল্যবান, তা হল একটা নিরাপদ আবাসস্থল। প্রায় সব মানুষই চায় নিরাপদভাবে বসবাস করতে। আর সংসারে কেবল ভালোবাসাই নয়, মাথা গোঁজার মতো একটা ভালো বাসা’ও চাই। মানুষের এই চাহিদার গুরুত্ব বিবেচনা করে প্রতিষ্ঠিত হয়েছে ভরষা হাউজিং এ্যান্ড ডেভেলপার্স লিমিটেড।

২০০৯ সালে প্রতিষ্ঠার পর ভরষা হাউজিং এ্যান্ড ডেভেলপার্স লিমিটেড বিভিন্ন সংস্থার সাথে সমন্বয় করে তৈরি করে যাচ্ছে নাগরিকদের জন্য পরিকল্পিত ও নিরাপদ আবাসন। ভরষা হাউজিং প্রতিষ্ঠার পর দীর্ঘ আট বছরে গ্রাহকের কাছে ১৭টি প্রকল্প হস্তান্তর করেছে । এছাড়া, চলমান প্রকল্প রয়েছে ৭টি। আর পরিকল্পনার পর্যায়ে রয়েছে আরো ১০-১২টি প্রকল্প।

প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক সাহেব আলী ও প্রকৌশলীদের সৃষ্টিশীল চিন্তা এবং আন্তরিক প্রচেষ্টায় ঢাকার বিভিন্ন লোকেশনে নির্মাণ হচ্ছে দৃষ্টি নন্দন আবাসিক ভবন। আগামী প্রজন্মের জন্য একটি সুন্দর, পরিকল্পিত, নিরাপদ ও বাসযোগ্য বাসস্থান গড়ে তোলাই হচ্ছে ভরষা হাউজিং এ্যান্ড ডেভেলপার্স লিমিটেড এর অন্যতম লক্ষ্য।

এ প্রসঙ্গে ভরষা হাউজিং এ্যান্ড ডেভেলপার্স লিমিটেড এর প্রধান প্রকৌশলী জিএম শাহীন সিরাজ আবাসন বার্তাকে বলেন, অভিজাত ও নান্দনিক শৈলী ডিজাইন এবং গুণগতমানের কারণে ভূমি মালিকসহ ফ্ল্যাট ক্রেতারা ভরষা হাউজিং এর উপর আস্থা রাখছে। আমরাও গ্রাহকদের সেই আস্থার মূল্যায়ন করে মানসম্পন্ন আধুনিক ফ্ল্যাট উপহার দিতে বদ্ধ পরিকর।

জিএম শাহীন সিরাজ আরও বলেন, আমরা কথায় নয়, কাজে বিশ্বাসী। আমাদের হস্তান্তর করা প্রকল্পগুলো ঘুরে আসলে কথা ও কাজের মিল খুঁজে পাবেন।

এদিকে, বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) থেকে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) রিয়েল এস্টেট এন্ড হাউজিং এসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব) আয়োজিত পাঁচ দিনব্যাপী শুরু হওয়া মেলায় অংশ নিয়েছে ভরষা হাউজিং এ্যান্ড ডেভেলপার্স লিমিটেড। ২০১৫ সালে রিহ্যাবের সদস্য হওয়া প্রতিষ্ঠানটির মেলায় স্টল নং ৩৪।

প্রতিষ্ঠানটি প্রকল্প সম্পর্কে জানতে ক্লিক করুন

ুািঋুািুাি

 

 

 

 

 

মন্তব্য