আমাদের মেইল করুন abasonbarta2016@gmail.com
রিহ্যাব এ দূর্নীতি ও অনিয়ম, তদন্ত কমিটির সভায় হাজির হননি কামাল মাহমুদ

কামাল মাহমুদ রিহ্যাবের দূর্নীতি ও অনিয়ম নিয়ে গঠিত তদন্ত কমিটির সভায় হাজির হননি রিয়েল এস্টেট এ্যান্ড হাউজিং এসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব) এর দূর্নীতি ও অনিয়ম নিয়ে গঠিত তদন্ত কমিটির সভায় হাজির হননি রিহ্যাব এর সাবেক ভাইস প্রেসিডেন্ট-১ কামাল মাহমুদ।

কামাল মাহমুদ স্কাইরোজ বিল্ডার্স লিঃ (সদস্য নং-১২০৩/২০১২)  এর ব্যবস্থাপনা পরিচালক। বিভিন্ন অভিযোগসহ রিহ্যাবের এক কোটি টাকার অনিয়ম নিয়ে তার বক্তব্য ও সংশ্লিষ্টতা যাচাইয়ের জন্য আজ বিকাল ৪ ঘটিকায় অভিযুক্ত কামাল মাহমুদকে তদন্ত কমিটির সভায় শুনানীতে হাজির হবার নোটিশ  দেয়া হয়। ৩ আগস্ট বর্তমান পরিচালনা পর্ষদের সভায় এই তদন্ত কমিটি গঠন করা হয়।

এখানে উল্লেখ্য যে, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাণিজ্য মন্ত্রণালয় তদন্ত করে ১ কোটি টাকা অনিয়মের বিষয়ে রিহ্যাবকে জানিয়েছিল। তবে তৎকালীন বোর্ড এই বিষয়ে কোন পদক্ষেপ নেয়নি।

রিহ্যাব এর বর্তমান বোর্ড বিষয়টি পুনরায় যাচাই-বাছাই করার জন্য তদন্ত কমিটি গঠন করে এবং তারা যাচাই করে অনিয়মের প্রমাণ পায়।  এজন্য কামাল মাহমুদকে আত্মপক্ষ সমর্থন বা তার বক্তব্য কি তা জানার জন্য সুযোগ দিয়েছিল তদন্ত কমিটি। 

কামাল মাহমুদের বিরুদ্ধে রিহ্যাব ট্রেইনিং ইন্সটিটিউটে আর্থিক অনিয়মের অভিযোগ রয়েছে। এ বিষয়ে কামাল মাহমুদকে ফোন করা হলেও তার নাম্বার বন্ধ পাওয়া যায়।