আমাদের মেইল করুন abasonbarta2016@gmail.com
মুক্তিযোদ্ধাদের পাকা বাড়ি ও ভাতা দিয়ে সম্মানিত করেছে সরকার

সরকার মুক্তিযোদ্ধাদের পাকা বাড়ি ও ভাতা দিয়ে সম্মানিত করেছে বলে জানিয়েছেন মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক এ.এম নাঈমুর রহমান দুর্জয়। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর মুক্তিযোদ্ধাদের ভাতা তিন হাজার টাকা থেকে বাড়িয়ে ১০ হাজার টাকা উন্নত করেছে। এছাড়া, সারা দেশে কয়েক হাজার মুক্তিযোদ্ধাদের বাড়িতে এক তলা পাকা বিল্ডিং নির্মাণ করে দিয়েছে।

মানিকগঞ্জ সরকারী বালক উচ্চ বিদ্যালয় মাঠে  ২৯ ডিসেম্বর রাতে ১৫ দিনব্যাপী মুক্তিযুদ্ধের বিজয় মেলার সমাপনী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে দুর্জয় এ কথা বলেন।

নাঈমুর রহমান আরও বলেন, প্রধানমন্ত্রীর ঘোষিত ভিশন-২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশে পরিণত হবে বাংলাদেশ। এছাড়া, ২০৪১ সালের মধ্যে উন্নত আয়ের দেশ হবে বাংলাদেশ। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ক্ষমতায় আসার পর সারা দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে বলেও তিনি জানান।

নেতা-কর্মীদের উদ্দ্যেশে মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য বলেন, শেখ হাসিনা পরপর দুইবার ক্ষমতায় আসার ফলে ঘিওর-দৌলতপুর-শিবালয় শিক্ষাপ্রতিষ্ঠান, রাস্তাঘাট, ব্রীজ, কালভাট, মসজিদ, মাদ্রাসা সহ ব্যাপক উন্নয়ন মূলক কাজ হয়েছে। মহিলাদের ভিজিডি, ভিজিএফ, মাতৃত্বকালীন ভাতা, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, কমিউনিটি ক্লিনিকের মাধ্যমে স্বাস্থ্যসেবা সহ সর্বোচ্চ সুযোগ সুবিধা দিয়েছে । এই সকল উন্নয়ন মূলক কাজের কথা তৃণমূলের সাধারণ ভোটারদের বঝাতে হবে।

জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বিজয় মেলা উদ্যাপন কমিটির সভাপতি এ্যাড: গোলাম মহীউদ্দিন এর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন- জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার তোবারক হোসেন লুডু, বিজয় মেলার সদস্য সচিব ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট আব্দুল মজিদ ফটো, সাংগঠনিক সম্পাদক এ.এম তায়েবুর রহমান টিপু,জেলা মহিলা লীগের সভাপতি নীনা রহমান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সহ আরও অনেকে।

মন্তব্য