আমাদের মেইল করুন abasonbarta2016@gmail.com
চট্টগ্রামে রিহ্যাব ফেয়ার শুরু ৮ ফেব্রুয়ারি, স্টল বরাদ্দ সম্পন্ন

প্রতি বছরের ন্যায় এবারো বর্ণাঢ্য আয়োজনে বন্দরনগরী চট্টগ্রামে শুরু হতে যাচ্ছে রিহ্যাব ফেয়ার ২০১৮। ‘স্বপ্নীল আবাসন, সবুজ দেশ লাল সবুজের বাংলাদেশ’ এই স্লোগানে চট্টগ্রামের সবচেয়ে অভিজাত পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লু চিটাগং বে ভিউর মোহনা বলরুমে আগামী ৮ ফেব্রুয়ারি থেকে এ মিলনমেলা শুরু হবে। চলবে আগামী ১১ ফেব্রুয়ারি পর্যন্ত।

রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব) আয়োজিত চার দিনব্যাপী এই ফেয়ারে রিহ্যাবের সদস্য প্রতিষ্ঠান ছাড়াও বেশ কিছু নির্মাণসামগ্রী ও আর্থিক প্রতিষ্ঠান অংশ নেবে। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত মেলা জনসাধারণের জন্য উন্মুক্ত থাকবে। মেলায় দর্শনার্র্থীদের প্রবেশমূল্য রাখা হয়েছে একক ৫০ টাকা ও মাল্টিপল ১০০ টাকা।

এদিকে, রিহ্যাব ফেয়ারে অংশগ্রহণকারী ৫৮টি প্রতিষ্ঠানদের (রিহ্যাব সদস্য, ব্যাংক, অর্থলগ্নীকারী প্রতিষ্ঠান এবং বিল্ডিং ম্যাটেরিয়াল) মধ্যে স্টল বরাদ্দের কাজ সম্পন্ন করেছে রিহ্যাব। ৩১ জানুয়ারি, বুধবার সন্ধ্যা ৭টায় চট্টগ্রাম ক্লাবের স্পোর্টস কমপ্লেক্স লাউঞ্জে আয়োজিত এক অনুষ্ঠানে প্রতিষ্ঠানগুলোর মধ্যে স্টল বরাদ্দ দেয়া হয়।

অনুষ্ঠানে জানানো হয়, এবার রিহ্যাব ফেয়ার ২০১৮ তে মোট ৫৮টি রিয়েল এস্টেট প্রতিষ্ঠান ও বিল্ডিং ম্যাটেরিয়ালস নির্মাণকারী প্রতিষ্ঠান এবং ব্যাংক ও অর্থিক প্রতিষ্ঠান অংশ নিচ্ছে। আর কো-স্পন্সর হিসেবে অংশগ্রহণ করছে ২১টি প্রতিষ্ঠান।

স্টল বরাদ্দ অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট ও রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান আবদুল কৈয়ুম চৌধুরী এ তথ্য জানান। তিনি বলেন, আমরা অত্যন্ত জাঁকজমকের সাথে এবারের ফেয়ারের আয়োজন করেছি। ফেয়ার সুষ্ঠু ও সুন্দরভাবে সফলকরার জন্য সকলের কাছে তিনি সহায়তা কামনা করেন।

রিয়েল এস্টেট সেক্টর এখন অনেকটাই চাঙ্গা হয়ে উঠেছে দাবি করে রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট কৈয়ুম বলেন, মানুষের অন্যতম মৌলিক চাহিদা বাসস্থান নিশ্চিত করাই রিহ্যাবের মূল লক্ষ্য। আর ক্রেতাদের একই ছাদের মধ্যে তাদের সাধ ও সাধ্যের মধ্যে পছন্দের ফ্ল্যাট ও প্লট বেছে নেওয়ার সুযোগ করে দিচ্ছে রিহ্যাব।

অনুষ্ঠানে রিহ্যাব পরিচালক ও ফেয়ার ষ্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান মো: শাকিল কামাল চৌধুরী, রিহ্যাব পরিচালক ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির কো-চেয়ারম্যান মো: ওমর ফারুক, কো-চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো: দিদারুল হক চৌধুরী ও আয়োজক কমিটির সম্মানিত সদস্যরা ছাড়াও ছিলেন চট্টগ্রাম রিজিয়নের প্রেস এ্যান্ড মিডিয়া কমিটির কনভেনর আবদুল গফ্ফার মিয়াজী। অনুষ্ঠান সঞ্চালনা করেন রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটির সদস্য মো: কামাল উদ্দিন।

অনুষ্ঠান শেষে রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট আবদুল কৈয়ুম চৌধুরীর জন্মদিনের কেক কাটা হয়।

সম্পাদনা: আরএ/আরবি/এমএন

মন্তব্য