আমাদের মেইল করুন abasonbarta2016@gmail.com
নগর উন্নয়ন সাংবাদিক ফোরামের নতুন কমিটি

অমিতোষ পালকে সভাপতি এবং মতিন আব্দুল্লাহকে সাধারণ সম্পাদক করে গঠিত হয়েছে নগর উন্নয়ন সাংবাদিক ফোরামের নতুন কমিটি। অমিতোষ পাল দৈনিক সমকালের বিশেষ প্রতিনিধি এবং মতিন আব্দুল্লাহ দৈনিক যুগান্তরের সিনিয়র রিপোর্টার। শুক্রবার রাজধানীর একটি রেস্টুরেন্টে সংগঠনের দ্বি-বার্ষিক সাধারণ সভা শেষে নির্বাচনের মাধ্যমে ঢাকা সিটি করপোরেশন বিটে কর্মরত সাংবাদিকদের সংগঠন নগর উন্নয়ন সাংবাদিক ফোরামের ১৫ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন গঠন করা হয়।

কমিটির নির্বাচিত অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি আবুল কাশেম (যমুনা নিউজ ২৪ ডটকম), যুগ্ম-সম্পাদক মাহমুদা ডলি (আমার দেশ), অর্থ সম্পাদক সায়ীদ আবদুল মালিক (ইনকিলাব), সাংগঠনিক সম্পাদক খালিদ সাইফুল্লাহ (নয়াদিগন্ত), দফতর সম্পাদক শাহেদ শফিক (বাংলাট্রিবিউন), কল্যাণ ও আপ্যায়ন সম্পাদক মাসুদ রানা (বিটিভি), প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক হাসান ইমন (প্রতিদিনের সংবাদ), প্রচার ও প্রকাশনা সম্পাদক ফয়সাল খান (যায়যায়দিন), কার্যনির্বাহী পরিষদের ৫ সদস্য হলেন, তোফাজ্জল হোসেন (খোলা কাগজ), এইচ এম জামাল উদ্দিন (আমারদিন), জাহাঙ্গীর খান বাবু (জনতা), সাজিদা ইসলাম পারুল (সমকাল) ও সাইদুল ইসলাম (ভোরের ডাক)।

এর আগে অনুষ্ঠিত দ্বি-বার্ষিক সাধারণ সভায় সভাপতিত্ব করেন, সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি তোফাজ্জল হোসেন। সভায় বিগত দুই বছরের সংগঠনের সাংগঠনিক কার্যক্রম নিয়ে আলোচনা হয়। সভায় উপস্থিত সদস্যদের কণ্ঠভোটের মাধ্যমে আগামী দুই বছরের জন্য ১৫ সদস্যের কার্যনির্বাহী পরিষদের সদস্যদের নির্বাচিত করা হয়।

মন্তব্য