আমাদের মেইল করুন abasonbarta2016@gmail.com
শেরশাহ সাংবাদিক হাউজিং হবে আবাসন বঞ্চিতদের স্বপ্নের ঠিকানা

নগরীর শেরশাহ হাউজিং সোসাইটি হবে আবাসন বঞ্চিত সাংবাদিকদের স্বপ্নের ঠিকানা_এমন লক্ষ্য সামনে রেখে অবিরাম কাজ করছে সমিতির নেতৃবৃন্দ। সাথে আছেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন। স্বপ্ন পুরণে আরো একধাপ এগিয়ে এলাকাজুড়ে সড়ক সংস্কার কাজ শুরু করেছে চট্টগ্রাম সিটি কর্পোরেশন। প্রথম পর্যায়ে শেরশাহ সাংবাদিক হাউজিং এলাকায় স্কুল, কমিউনিটি সেন্টার ও ফ্ল্যাট ব্লকের জন্য সংরক্ষিত এলাকায় সড়ক ও পানি নিষ্কাষনের জন্য ড্রেন নির্মাণ করা হবে।

বৃহস্পতিবার (২৪ মে) সকালে সড়ক নির্মাণ কার্যক্রম পরিদর্শন করেন স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর শাহেদ ইকবাল বাবু। এসময় উপস্থিত ছিলেন সমিতির সভাপতি স্বপন মল্লিক, সম্পাদক হাসান ফেরদৌস, সাবেক সম্পাদক নওশের আলী খান, কোষাধ্যক্ষ নুর উদ্দিন আহমেদ, ব্যবস্থাপনা কমিটির সদস্য মহসীন কাজী, মঞ্জুরুল আলম মঞ্জু, কামাল পাশা, প্রদীপ শীল, এম এ হান্নান কাজলসহ চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রকৌশল বিভাগের কর্মকর্তাসহ স্থানীয় লোকজন।

সাংবাদিক হাউজিং এলাকায় সিটি কর্পোরেশনের তত্বাবধানে সড়ক মেরামতের উদ্যোগ নেয়ায় মেয়র আ জ ম নাছির উদ্দীনকে ধন্যবাদ জনিয়ে সাংবাদিক নেতৃবৃন্দ বলেন, শেরশাহ সাংবাদিক হাউজিং এলাকায় চট্টগ্রামের আবাসন বঞ্চিত সাংবাদিকদের আবসনের উদ্যোগ নেয়া হয়েছে। এই উদ্যোগের সাথে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন সম্পৃক্ত রয়েছেন।

শেরশাহ সাংবাদিক হাউজিং সোসইটি এলাকা পরিদর্শন করছেন সমিতির নেতৃবৃন্দের সাথে ওয়ার্ড কাউন্সিলর শাহেদ ইকবাল বাবু। ছবি : নয়াবাংলা

এলাকার উন্নয়নে সহযোগিতার জন্য স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর শাহেদ ইকবাল বাবুকে ধন্যবাদ জানান সমিতির নেতৃবৃন্দ। ওয়ার্ড কাউন্সিলর সাংবাদিক হাউজিং এলাকায় ময়লা-আবর্জনা পরিষ্কার করার জন্য সমিতিকে দুটি রিকশাভ্যান দেয়ার কথা জনান।

সমিতির নেতৃবৃন্দ জানান, শেরশাহ সাংবাদিক হাউজিং এলাকায় পানি সরবরাহ, বিদ্যুতায়ন ও আইন শৃংখলা উন্নয়নে বিভিন্ন পদক্ষেপ নেয়া হয়েছে। ধারাবাহিক ভাবে এসব কার্যক্রম পরিচালিত হবে। এতে সকলের সহযোগিতা কামনা করেন নেতৃবৃন্দ।

পরে নেতৃবৃন্দ শেরশাহ সাংবাদিক হাউজিং এলাকায় বিভিন্ন সড়ক ও ড্রেনের বর্তমান অবস্থা ঘুরে দেখেন এবং শীঘ্রই অনান্য সড়ক সংস্কারের কাজ শুরু হবে বলে জানান স্থানীয় কাউন্সিলরসহ সিটি কর্পোরেশনের কর্মকর্তারা।

মন্তব্য