আমাদের মেইল করুন abasonbarta2016@gmail.com
রিহ্যাব এর উদ্যোগে বর্ণিলভাবে পালিত হলো বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী

১৭ মার্চ বুধবার রিয়েল এস্টেট এ্যান্ড হাউজিং এসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব) এর আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস বর্ণিলভাবে পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষে রাজধানীর হোটেল সুন্দরবনে, সকালে কোরআন খতম, দোয়া মাহফিল, এতিমদের মাঝে খাবার বিতরণ এবং কেক কাটা হয়।

দোয়া মাহফিল এবং আলোচনা সভায় রিহ্যাব প্রেসিডেন্ট আলমগীর শামসুল আলামিন (কাজল) বঙ্গবন্ধুর আন্দোলন সংগ্রামের বিভিন্ন দিক তুলে ধরেন। তিনি বলেন, গভীর রাজনৈতিক প্রজ্ঞা, আত্মত্যাগ ও জনগণের প্রতি অসাধারণ মমত্ববোধের কারণেই পরিণত বয়সে বঙ্গবন্ধু হয়ে ওঠেন বাঙালি জাতির অবিসংবাদিত নেতা। “জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের চিরন্তন প্রেরণার উৎস। তাঁর কর্ম ও আদর্শ চিরকাল আমাদের মাঝে বেঁচে থাকবে।”

অনুষ্ঠানে রিহ্যাব ভাইস প্রেসিডেন্ট কামাল মাহমুদ বলেন, বঙ্গবন্ধু বিশ্বে নির্যাতিত, নিপীড়িত ও শোষিত মানুষের স্বাধীনতার প্রতীক, মুক্তির দূত, প্রেরণার বাতিঘর। বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে দেশ গড়ার আহ্বান জানান কামাল মাহমুদ। অনুষ্ঠানে সভাপত্বি করেন কালচারাল স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান কামরুল ইসলাম (ইসলাম)। অনুষ্ঠানে রিহ্যাব পরিচালনা পর্ষদের পরিচালক এবং রিহ্যাব সদস্য প্রতিষ্ঠানের বিপুল সংখ্যক প্রতিনিধিবৃন্দ অংশ নেন।

মন্তব্য