আমাদের মেইল করুন abasonbarta2016@gmail.com
প্রাকৃতিক সৌন্দর্য ও আধুনিকতার সমাহার “পূর্বাচল মেরিন সিটি”

রাজু আহমেদ:  সভ্যতার জন্য বাসস্থান যদি মৌলিক অধিকার হয়, তবে সু-পরিকল্পিত আবাসান আর এক খন্ড নির্ভেজাল নিষ্কটক জমি প্রত্যেক মানুষেরই আজন্ম লালিত স্বপ্ন। সেই ইন্সিত স্বপ্নের ঠিকানা বাস্তবায়নের অভিষ্ঠ লক্ষ্যে নিয়েই “পূর্বাচল মেরিন সিটি”র পথচলা। ‘পূর্বাচল মেরিন সিটি’ মেগাসিটি রাজউক পূর্বাচল নিউ টাউন প্রজেষ্ট সন্নিহিত প্রকৃতির অপূর্ব সৌন্দর্য আর আধুনিকতার এক অনন্য সমাহার।

পূর্বাচল মেরিন সিটি বাংলাদেশ মার্চেন্ট মেরিন অফিসারদের দ্বারা পরিচালিত একটি আবাসন প্রকল্প। এটি বাংলাদেশের এক এবং একমাত্র আবাসন প্রকল্প যা রাজউক পরিকল্পিত “পূর্বাচল নিউ টাউন” এর সেক্টর – ২১, ২২ এবং ৩০ দ্বারা পরিবেষ্টিত এবং জিন্দা পার্ক সংলগ্ন। শুধুমাত্র এই প্রকল্পেই আছে নানাবিধ পেশার স্বতন্ত্র ও আলাদা আবাসিক জোন। যেমন- ক্যাপ্টেন্স হোম, ইঞ্জিনিয়ারস জোন, চ্যার্টার্ড অ্যাকাউন্টেন্ট ভিলা ইত্যাদি। বিভিন্ন পেশার লোকদের একসাথে বসবাসের সুযোগ, এ প্রকল্পে আবাসনের ভিন্নমাত্রা যোগ করেছে।

পূর্বাচল মেরিন সিটির ব্যবস্থাপনা পরিচালক ক্যাপ্টেন মো. শাহ আলম আবাসন বার্তাকে বলেন, প্রতিষ্ঠানটির যাত্রা শুরু হয় ২০১০ সালের আগস্টে। তিনি বলেন, ‘ইতিমধ্যে আমরা প্লট হস্তান্তরের পর্যায়ে চলে এসেছি এবং প্রতিদিনই আমাদের ভূমি উন্নয়ন কার্যক্রম দ্রুততার সাথে এগিয়ে চলছে। পথচলার এই অল্প সময়ের মাঝে ভূমি উন্নয়ন কার্যক্রম শুরু করা এবং প্লট হস্তান্তরের পর্যায়ে চলে আসার নজির পূর্বাচলে আমাদের ব্যতিত অন্য কোন আবাসন প্রকল্পের নেই’।

ক্যাপ্টেন মো. শাহ আলম আবাসন বার্তাকে আরও বলেন, পূর্বাচল মেরিন সিটি মূলত একটি কমিউনিটি ভিত্তিক আবাসন প্রকল্প। শুধুমাত্র এই প্রকল্পেই আছে নানাবিধ পেশার লোকদের স্বতন্ত্র ও আলাদা আবাসিক জোন। যেমন- ক্যাপ্টেন্স হোম, ইঞ্জিনিয়ারস ভিলা, চ্যার্টার্ড অ্যাকাউন্টেন্ট ভিলা ইত্যাদি। এসব পেশার লোকদের একসাথে বসবাসের সুযোগে এ প্রকল্পে আবাসনের ভিন্নমাত্রা যোগ করেছে। আপনিও আপনার পেশার লোকদের নিয়ে কিংবা স্বতন্ত্রভাবে থাকার সুযোগ নিতে পারেন।

পূর্বাচল মেরিন সিটি সম্পর্কে যেকোন তথ্য এবং প্রকল্প পরিদর্শনের জন্য যোগাযোগ করুন ০১৬ ১৭৫ ১৭৫ ২৫ এই নম্বরে।

প্রকল্পের অবস্থা :
* “পূর্বাচল মেরিন সিটি” দেশের এক এবং একমাত্র আবাসন প্রকল্প যা রাজউক পরিকল্পিত মেগাসিটি পূর্বাচল নিউ টাউন এর ২১, ২২ ও ৩০ নম্বর সেক্টর দ্বারা পরিবেষ্টিত।
* কুড়িল বিশ্বরোড থেকে ১০ কি.মি দুরত্বের মধ্যে।
* ১৮০ ফুট এশিয়ান/ হাইওয়ে/ঢাকা বাইপাস এর সাথে লাগানো।
* হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মাত্র ১০ মিনিটের ড্রাইভ।
* নয়না ভিরাম ইকোপার্ক “জিন্দা” লাগানো।
* লাল শক্ত উচু মাটি বলে ভরাট/পাইলিংয়ের প্রয়োজন হবে না।

Corporate Office:
Marin Group, House No- 02, Road No-11, Block –F, Banani, Dhaka-1213
Web: www.purbachalmarinecity.com
www.marinegroup.com.bd

Hot Line: 018 4141 4545, 018 4141 4646, 018 4141 4747. Call 01617-517525.

ADDITIONAL CONTACT DETAILS
info@purbachalmarinecity.com
https://www.purbachalmarinecity.com