আমাদের মেইল করুন abasonbarta2016@gmail.com
ঘোষণা
আবাসন সম্পর্কিত যেকোনো নিউজ পাঠাতে পারেন আমাদের এই মেইলে- abasonbarta2016@gmail.com
পাঁচ দিনব্যাপী রিহ্যাব ফেয়ার শুরু হচ্ছে ২১ ডিসেম্বর

আগামী ২১ ডিসেম্বর থেকে রাজধানীর আগারগাঁও এ অবস্থিত বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুরু হতে যাচ্ছে রিহ্যাব ফেয়ার ২০১৭। পাঁচ দিনব্যাপী  এই মেলা চলবে ২৫ ডিসেম্বর পর্যন্ত। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত মেলা প্রাঙ্গণে প্রবেশের সুযোগ পাবেন ক্রেতা দর্শনার্থীরা।

রিহ্যাব সূত্রে জানা গেছে, এই ফেয়ারে রিয়েল এস্টেট প্রতিষ্ঠান ছাড়াও কিছু বিল্ডিং ম্যাটেরিয়ালস ও অর্থলগ্নীকারী প্রতিষ্ঠানকে অংশগ্রহণের সুযোগ দেওয়া হবে। প্রতি বছরের মত এবারো এন্ট্রি টিকিটের র‌্যাফল ড্র তে প্রতিদিন থাকছে আকর্ষণীয় পুরস্কার।

এক ছাদের নিচে ফ্ল্যাট, প্লট নির্মাণ সামগ্রী এবং হোম লোনের সমাহার থাকছে এই মেলায়। ক্রেতাদের চাহিদা মত হাউজিং লোন দিতে এ বছর মেলায় অংশ গ্রহণ করছে গৃহায়ন খাতে সরকারি ঋণ দানকারি প্রতিষ্ঠান হাউজ বিল্ডিং ফাইন্যান্স করপোরেশন।

উল্লেখ্য, ২০০১ সাল থেকে ঢাকায় রিহ্যাব হাউজিং ফেয়ার শুরু হয়। এছাড়া চট্রগ্রামে ১০টি ফেয়ার সফলভাবে সম্পূর্ণ করেছে রিহ্যাব। ২০০৪ সাল থেকে বিদেশে হাউজিং ফেয়ার আয়োজন করে রিহ্যাব। এ পর্যন্ত যুক্তরাষ্ট্রে ১২টি, যুক্তরাজ্য, দুবাই, ইতালির রোম, কানাডা এবং কাতারে ১টি করে রিহ্যাব হাউজিং ফেয়ার সফলভাবে সম্পূর্ণ হয়েছে।

আরবি/টিএটি/আরএ

মন্তব্য